সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শামীম ওসমানের প্রেস কনফারেন্সের প্রতিক্রিয়ায় যা বললেন আইভী

প্রকাশিত : 07:49 AM, 11 January 2022 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্থানীয় সাংসদ শামীম ওসমান বিএনপিপন্থি প্রার্থী তৈমুর আলম খন্দকারের পক্ষে কাজ করছিলেন বলে অভিযোগ ছিল। কিন্তু সোমবার এক সংবাদ সম্মেলনে শামীম ওসমান নিজের অবস্থান স্পষ্ট করেছেন। তিনি নৌকার পক্ষে নামার ঘোষণা দিয়েছেন।

এ বিষয়ে নৌকার মেয়র প্রার্থী আইভি রহমানের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, সারাদিন আমি রাস্তায়, অপেক্ষা করেন। সবসময় সব কথা বলার কোনো প্রয়োজন নাই। আমার নৌকার জোয়ার এমনিই উঠেছে। এই শহরে (নবীগঞ্জ, বন্দর, কদম রসুল, সোনাকান্দা, সিদ্ধিরগঞ্জ, নদীর ওপার, নারায়ণগঞ্জ) নৌকার এমন জোয়ার উঠেছে, এই জোয়ার কেউ ঠেকাতে পারবে না ইনশাল্লাহ। আমি বেশি কথা বলতে চাই না।

সংবাদ সম্মেলন করে শামীম ওসমান নিজের অবস্থান পরিষ্কার করেছেন এমন প্রশ্নের জবাবে আইভি রহমান বলেন, আমি এই ব্যাপারে কোনো কথাই বলতে চাই না। আমি কোনো অভিযোগও করিনাই। আমি তৈমুর আলম খন্দকারেরর বিরুদ্ধে কথা বলেছি। আমি আমার জনগণকে নিয়ে আছি, আমি আমার জনতা নিয়েই থাকতে চাই। কে কি বলল না বলল সেটা আমার বিবেচ্য বিষয় নয়। আমার বিবেচ্য বিষয় হলো- আমার প্রতিদ্বন্দ্বী আমাকে কি বলল, আমাকে সেটা খন্ডন করতে হবে। আমি অন্য কোথাও কোনো কথা বলতে চাই না।

আইভি রহমান মহান রাব্বুল আলামীনের প্রতি শুকরিয়া এবং নৌকার প্রার্থী করায় শেখ হাসিনার ওপর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT