রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

‘শান’ ছবিটা দেখার পর সব মেয়েরা সিয়ামের ওপর ক্রাশ খাবে’

প্রকাশিত : 09:31 PM, 13 May 2022 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিনেমা মুক্তির দশম দিনেও ‘শান’দেখতে সিনেমাহলে ভিড় করছেন দর্শকরা। ঈদে দেশের ৩৪ হলে মুক্তি পেয়েছে সিয়াম-পূজা জুটির এ সিনেমাটি, কিন্ত প্রথম সপ্তাহের পরই দর্শক আগ্রহে বাড়ছে শো এবং হল সংখ্যা, যা এখন একযোগে চলছে দেশের ৪০ হলে।

সিনেমা দেখা শেষে হল থেকে বের হওয়ার সময় সবাই সিয়াম সিয়াম বলে চিৎকার করতে থাকেন আর শিস বাজাতে থাকেন। করতালিতে মুখরিত হয়ে উঠে চারপাশ। এদের মধ্যে ছিলেন শাওন, টয়া, সাফারাও।

সৈয়দ জামান শাওন বলেন, বাংলাদেশে এত বড় ক্যানভাসে এবং এত সুন্দর আয়োজনে অ্যাকশন সিনেমা এর আগে দেখিনি। ছবি দেখে চোখের পলক ফেলার উপায় ছিলো না। এত সুন্দর সিনেমাটোগ্রাফি এবং চোখ জুড়ানো দৃশ্য ছিলো এতে। ছবির পরিচালক একটা বড় ধন্যবাদ প্রাপ্য এত চমৎকার করে এত সুন্দর একটি ছবি নির্মাণের জন্য। আর সিয়াম তো জাস্ট ফাটিয়ে দিয়েছে। ওর অভিনয় মুগ্ধ হয়ে তাকিয়ে দেখার মত ছিলো। আমি সবাইকে বলবো, হলে এসে ছবিটি দেখার জন্য, নাহলে হয়তো অনেক কিছু মিস করবেন।

মুমতাহিনা চৌধুরী টয়া বলেন, ‘শান’দেখার পর আমার জাস্ট একটা কথাই মনে হলো যে, বাংলাদেশের সিনেমা আসলেই এখন অনেক ভালো হচ্ছে। এত চমৎকার আয়োজনে এত সুন্দর একটা ছবি দেখে সত্যি মন ভরে গিয়েছে। হিউম্যান ট্রাফিক নিয়ে আমাদের এখানে এরকম ছবি দেখিনি। খুবই সুন্দর একটা গল্প নিয়ে ছবিটি নির্মাণ করা হয়েছে, এখানে সমাজের জন্য একটা দারুণ ম্যাসেজ রয়েছে। পুরো ছবিটাই যেন একটা ফুল প্যাকেজ ছিলো। সিয়াম তার চরিত্র খুবই চমৎকারভাবে ফুটিয়ে তুলেছে। আমার মনে হয়েছে, এ ছবি দেখার পর সবাই তাকে অন্যরকমভাবেই গ্রহণ করবে। এরকম সুন্দর গল্প এবং এত সুন্দর পারফরম্যান্স ছিলো এখানে, যা সবার দেখা উচিত।

সাফা কবির বলেন, সত্যি বলতে আমাদের দেশের সিনেমা এখন এত ভালো হচ্ছে যা আসলেই আমাদের জন্য অত্যন্ত গর্বের। আমি বলবো, এই সিনেমাটি বাংলাদেশের সিনেমার জন্য নতুন একটা রেভ্যুলেশন ঘটাতে পারে। আমাদের দেশের অ্যাকশন সিনেমাগুলো খুবই গতানুগতিক হয় হয় কিন্ত এ ধরণের অ্যাকশন ধাঁচের সিনেমা বাংলাদেশে এর আগে কখনও দেখিনি।

একজন অ্যাকশন হিরো হিসেবে সিয়ামকে এখানে খুবই চমৎকার লেগেছে। আমি নিশ্চিত, এই ছবি দেখার পর বেশিরভাগ মেয়ে এখন সিয়ামের ওপর ক্রাশ খাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT