শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শরীয়তপুর জেলার ৪টি উপজেলাই বৃহস্পতিবার ঈদ

প্রকাশিত : 12:01 PM, 12 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সুরেশ্বর পীরের অনুসারীরা শরীয়তপুর জেলার ৪টি উপজেলার ৩০টি গ্রামে বৃহস্পতিবার ঈদুল ফিতর উৎসব পালন করবে। এতে অন্তত ১২ হাজার ভক্ত এ ঈদে উদযাপন করবে।

বৃহস্পতিবার সকাল ৯টায় দরবার শরীফে ঈদের নামাজ আদায় করা হবে বলে সুরেশ্বর দরবার শরীফের বর্তমান গদিনীশীন মুত্তাওয়ালী সৈয়দ কামাল নুরী জানিয়েছেন।

সুরেশ্বর দরবার শরীফের বর্তমান গদিনীশীন মুত্তাওয়ালী সৈয়দ কামাল নুরী জানান, সৌদি আরবের সঙ্গে মিল রেখে প্রায় ১০১ বছরের ও বেশী সময় ধরে সুরেশ্বর পীরের সকল ভক্ত ও তাদের মুরিদানেরা একই নিয়মে ঈদ উৎসব পালন করে আসছেন।

নড়িয়া উপজেলার সুরেশ্বর, চন্ডিপুর, ইছাপাশা, থিরাপাড়া, ঘড়িষার, কদমতলী, নিথীরা, মানাখানা, নশাসন, ভুমখারা, ভোজেশ্বর, জাজিরা উপজেলার কালাইখার কান্দি, মাদবর কান্দি, সদর উপজেলার বাঘিয়া, কোটাপাড়া, বালাখানা, প্রেমতলা, ডোমসার, শৌলপাড়া, ভেদরগঞ্জ উপজেলার লাকার্তা, পাপরাইল ও চরাঞ্চলের ১০টি গ্রামসহ প্রায় ৩০টি গ্রামের অন্তত ২ হাজার পরিবারে ১২ হাজারের ও বেশী নারী পুরুষ বৃহস্পতিবার সুরেশ্বর দরবার শরীফে ঈদুল ফিতরের উৎসব পালন করে করবে।

সুরেশ্বর দরবার শরীফের বর্তমান গদিনীশীন মুত্তাওয়ালী সৈয়দ কামাল নুরী বলেন, দীর্ঘ দিন যাবৎ আমরা সৌদি আরবের সঙ্গে মিল রেখে ঈদের উৎসব পালন করে আসছি। এর ধারাবাহিকতায় শরীয়তপুর জেলার ৩০টি গ্রামের অন্তত ১২ হাজার মুরিদান ও ভক্ত আমাদের সঙ্গে বৃহস্পতিবার ঈদ উৎসব পালন করবে। আগামীকাল সকাল ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT