ঢাকা, মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শন লেনেই আস্থা রেখেছে মোহামেডান

প্রকাশিত : 08:30 PM, 26 August 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে শুরুতে লীগ স্থগিত করলেও পরে ২০১৯-২০ মৌসুমই বাতিল করে দেয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। কাজ না থাকায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের অস্ট্রেলিয়ান কোচ শন লেন ছুটি কাটাতে চলে যান অস্ট্রেলিয়ায়।

ছয় ম্যাচে ৪ জয়, ১২ পয়েন্ট, চতুর্থ স্থান-বাতিল হয়ে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমে শন লেনের হাত ধরে এই ছিল মোহামেডানের অবস্থা। সামনের পথচলায় তার ওপরই আস্থা রাখছে দলটি। ২০২০-২১ মৌসুমের জন্যও তাকে রেখে দেওয়ার বিষয়টিও চূড়ান্ত করেছে তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT