ঢাকা, শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

লোহাগড়ায় ১০ শয্যা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

প্রকাশিত : 05:34 PM, 19 September 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নড়াইলের লোহাগড়ার লাহুড়িয়ায় ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রের নির্মাণ কাজের উদ্বোধন করেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম। শনিবার দুপুরে উপজেলার লাহুড়িয়ায় স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ফিজিক্যাল ফ্যাসিলিটিজ ডেভেলপমেন্ট’ কর্মসূচির আওতায় স্বাস্থ্য শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধানে ৪ কোটি ৭২ লাখ টাকা ব্যয়ে ৫২ শতক জমির ওপর তিনতলা বিশিষ্ট এ ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তেরের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক আনজুমান আরা, সিভিল সার্জন আব্দুল মোমেন, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা, পরিবার পরিকল্পনা বিভাগ নড়াইলের উপ-পরিচালক শামসুল আলম, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আব্দুল হান্নান রুনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলীগণ, সংশ্লিষ্ট বিভাগীয় কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT