ঢাকা, সোমবার ২৬ জুলাই ২০২১, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

লেবাননে ৩ হাজার ৩৬০ কেজি গ্লাস সামগ্রী প্রেরণ করলো বাংলাদেশ

প্রকাশিত : 09:08 PM, 6 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাংলাদেশ সরকার ও এফবিবিসিআইয়ের যৌথ উদ্যোগে সম্প্রতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে জরুরিভিত্তিতে ৩ হাজার ৩৬০ কেজি গ্লাস সহায়তা হিসেবে লেবাননে প্রেরণ করা হয়। এ বিষয়ে লেবানন সরকার বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

লেবাননের বৈরুতের বন্দর এলাকায় গত ০৪ আগস্টের ভয়াবহ বিস্ফোরণে ব্যাপক প্রাণহানিসহ বিপুল পরিমাণ ক্ষয়ক্ষতি হয়। এ সময় বৈরুতের বিভিন্ন বাসভবন, কলকারখানা ও স্থাপনাসমূহের দরজা-জানালার গ্লাস ভেঙ্গে যায়। এ কারণে লেবানন সরকারের পক্ষ থেকে বৈরুতস্থ বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে বাংলাদেশ সরকারের নিকট সহায়তা হিসেবে গ্লাস সামগ্রী চাওয়া হয়।

ইতোপূর্বে বৈরুতে ভয়াবহ বিস্ফোরণের পর বাংলাদেশ সরকারের পক্ষ হতে খাদ্যপণ্য ও জরুরি চিকিৎসা সামগ্রী লেবাননে প্রেরণ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT