বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

লিডার’ চলচ্চিত্রে তিন লুকে বুবলী

প্রকাশিত : 07:35 AM, 26 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

লিডার’ চলচ্চিত্রটি শূটিংয়ের আগেই শাকিব খানের ফার্স্ট লুক দেখা গেছে সম্প্রতি। আলোচিত ‘বীর’ ছবি থেকে শাকিব-বুবলীর সরল পথ দুটি দিকে গেছে বেঁকে এমন গুঞ্জন উড়ে গেছে ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবিটির মাধ্যমে। ১৮ ফেব্রুয়ারি সবাইকে চমকে দিয়ে নির্মাতা তপু খান ও শাকিব-বুবলী চুক্তিবদ্ধ হন বেঙ্গল মাল্টিমিডিয়ার পরিচালক সৈয়দ আশিক রহমানের সঙ্গে। কয়েক দফা শূটিং পেছানোর পর চলতি মাসের ৭ মে থেকে শূটিং শুরুর কথা ছিল।

লকডাউনের কারণে সেটিও সম্ভব হয়নি বলে জানান প্রযোজক। তবে তার আগেই শুক্রবার (২১ মে) বিকেলে অন্তর্জালে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। যেখানে স্থান পেয়েছেন লিডার গেটআপে শাকিব খান। মুষ্টিবদ্ধ হাত, হাতে-কপালে কাটা দাগ। ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রে চিত্রনায়ক শাকিব খানের ‘ফার্স্ট লুক’ প্রকাশের দুই দিন পর প্রকাশ্যে এলো নায়িকা শবনম বুবলীর লুক।

সোমবার বিকেলে তা প্রকাশ করেছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। এতে তিনটি আলাদা লুকে দেখা গেছে বুবলীকে। এরমধ্যে শাড়ি পরা বাঙালী লুকের সঙ্গে পাশ্চাত্যের লুকও রয়েছে। শাকিব-বুবলী জুটিকে নিয়ে ছবিটি নির্মাণ করছেন তরুণ পরিচালক তপু খান। বেঙ্গল মাল্টিমিডিয়ার পরিচালক সৈয়দ আশিক রহমান জানান, সবার সার্বিক সহযোগিতায় আমরা শূটিং লট সুন্দরভাবে সমাপ্ত করতে চাই। শাকিব খান ও বুবলীও সেভাবেই নিজেদের লুক প্রস্তুত করেছেন। আমাদের টার্গেট থাকবে, একটানা ৩০ দিন শূটিং করার। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করছে। ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT