শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

লাকসামে ৪৬৩০ পিস ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত : 08:23 AM, 23 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুমিল্লার লাকসামে অভিযান চালিয়ে ৪ হাজার ৬৩০ পিস ইয়াবাসহ তিন বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে লাকসাম থানা পুলিশের একটি বিশেষ দল রেলওয়ে জংশন ক্লাব সংলগ্ন কলোনিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, লাকসাম নৈরপাড় গ্রামের চানঁ মিয়ার ছেলে ডিজে সোহেল, মনোহরগঞ্জ উপজেলার লাউলহরী গ্রামের মাফু আলমের ছেলে ফরহাদ হোসেন ও কিশোর সালাউদ্দিন মুন্না।

লাকসাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মহিতুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে লাকসাম থানার পুলিশের একটি বিশেষ দল নিয়ে রেলওয়ে জংশন ক্লাব সংলগ্ন কলোনির পরিত্যক্ত ভবনে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি পরিত্যক্ত ভবনের ভিতরে লুকিয়ে রাখা ৪ হাজার ৬৩০ পিস ইয়াবা উদ্ধার ও তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT