শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরের চররুহিতা ইউনিয়নে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু, ৫দিন পর লাশ উত্তোলন

প্রকাশিত : 11:18 PM, 3 July 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলা ৪ নং চররুহিতা ইউনিয়নে আয়াতের নেছা নামে ৮৫ বছর বয়সী এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু ও দাফনের ৫ দিন পর কবর থেকে তার লাশ উত্তোলন করা হয়েছে।শনিবার (৩ জুলাই) সকালে আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সদর উপজেলার চররুহিতা ৮ নং ওয়ার্ড ( কাঞ্চনি বাজার এলাকার) পারিবারিক কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। আয়াতের নেছা ওই বাড়ির মৃত খোরশেদ আলমের স্ত্রী।পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, আয়াতের নেছা তার পুত্রবধূর সাথে বসবাস করতেন। গত ২৬ জুন রাতে আয়াতের নেছার রহস্যজনক মৃত্যু হয়। পরদিন তড়িগড়ি করে পরিবারের সদস্যরা তার মরদেহ দাফন করে। এ ঘটনায় গত ৩০ জুন ওই নারীর ভাইয়েরছেলে মারুফ বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে গত ০২ জুলাই তারিখে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতেরবিচারক সাজিয়া পারভীনের আদেশের প্রেক্ষিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ওই নারীর মরদেহ উত্তোলন করা হয়।স্থানীয়দের অভিযোগ, আয়াতের নেছার অস্বাভাবিক মৃত্যু হয়েছে, তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিলো। তার এক ছেলে ও তিন মেয়ে। ছেলে নিজাম উদ্দিন দুবাই প্রবাসী। পুত্রবধূর সাথে তিনি বাড়িতে থাকতেন। বিভিন্ন সময় শাশুড়ি ও পুত্রবধূর সাথে ঝগড়া লেগে থাকতো। স্থানীয়দের ধারণা, পারিবারিক বিরোধের জেরে আয়াতের নেছাকে হত্যা করা হয়েছে।সদর থানা পুলিশের উপ-পরিদর্শক মো. ফারুক আবদুল্লা বলেন, ময়নাতদন্ত প্রতিবেদনের আলোকে মূল ঘটনার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT