শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

লকডাউন বাস্তবায়নে তৎপর রাজশাহী জেলা পুলিশ

প্রকাশিত : 07:38 PM, 4 July 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

লকডাউন বাস্তবায়নে তানোর থানা পুলিশের তৎপরতা প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনে বিধি-নিষেধ কার্যকরভাবে বাস্তবায়ন ও জনসচেতনতা বৃদ্ধিতে তৎপর রয়েছে রাজশাহী জেলা পুলিশ। ১ জুলাই শুরুর দিন থেকে জেলা পুলিশের ৮টি থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে রাজশাহী জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) নির্দেশনায় অন্যান্য দিনের মতো ৪ জুলাই রোববারও মাঠে তৎপর ছিল পুলিশ সদস্যরা। জেলার আটটি থানার বিভিন্ন

মোড়, বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে তৎপরতার সাথে কাজ করে যাচ্ছে সংশ্লিষ্ট থানার মোবাইল টিমসমূহ। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলিতে চেকপোস্ট কার্যক্রম জোরদার করার মাধ্যমে অযথা যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করছে ট্রাফিক বিভাগ। জেলার অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ ও সার্কেল অফিসারগন সরেজমিনে বিষয়গুলো মনিটরিং করে লকডাউন কার্যকরে পুলিশের সক্রিয় ভূমিকা নিশ্চিত করছেন।রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। জেলা পুলিশের পক্ষ থেকে বলা হয়, করোনার এই ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায় আসুন আমরা স্বাস্থ্যবিধি মেনে চলি, সামাজিক দূরত্ব বজায় রাখি। অতি জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাওয়া থেকে বিরত থাকি ও সরকার নির্দেশিত বিধিনিষেধসমূহ যথাযথভাবে অনুসরণ করি।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT