ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

‘লকডাউনে’ স্টার সিনেপ্লেক্স বন্ধ

প্রকাশিত : 10:03 AM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাভাইরাসের সংক্রমণ সামাল দিতে দেশে সোমবার থেকে শুরু হওয়া সাত দিনের ‘লকডাউনে’ স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানটির তরফ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লকডাউনে যেহেতু শপিং মল বন্ধ থাকবে তাই স্টার সিনেপ্লেক্সও বন্ধ ঘোষণা করা হয়েছে।

সাময়িক বন্ধ রাখার বিষয়ে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করে বলেছে, পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলে।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, “সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সকলে নিজের সুরক্ষার জন্য সচেতন থাকবেন। পরিস্থিতি অনুকূল হলে আবার আমরা একসঙ্গে মিলিত হব, আপনাদের পদচারণায় মুখরিত হবে স্টার সিনেপ্লেক্স প্রাঙ্গণ।”

রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলসহ মহাখালীর এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার ও ধানমন্ডির সীমান্ত সম্ভারে (রাইফেল স্কয়ার) মোট তিনটি শাখা রয়েছে স্টার সিনেপ্লেক্সের।

অন্যদিকে, লকডাউনেও সিনেমা হলগুলো খোলা রাখছে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি।

সমিতি জানিয়েছে, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে বন্ধের বিষয়ে এখনও কোনও নির্দেশনা না পাওয়ায় সিনেমা হল খোলা রাখছেন তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT