শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

লকডাউনে কিস্তি নেওয়ায় ‘আশা’ সমিতির জরিমানা

প্রকাশিত : 07:38 AM, 30 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাকালীন লকডাউনে সরকারি নির্দেশ অমান্য করে গ্রাহকের নিকট থেকে ঋণের কিস্তি আদায় করতে আসায় ঝিনাইদহের কালীগঞ্জে এনজিও প্রতিষ্ঠান আশা সমিতিকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) সকাল সাড়ে ১০টায় শহরের ভূষণ স্কুল সড়কে এক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আশা সমিতিকে ৫ হাজার টাকা জরিমানা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা রাণী সাহা।

উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রাণী সাহা জানান, মঙ্গলবার সকালে শহরের মধুগঞ্জ এলাকায় ঋণের কিস্তি আদায় করতে আসে এনজিও আশা সমিতির কর্মীরা। এ খবর পেয়ে তিনি সেখানে গিয়ে সরকারি নির্দেশ অমান্য করে কিস্তি আদায় করতে আসায় আশা সমিতিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কোন সমিতি গ্রাহকের কাছ থেকে কিস্তি আদায় করতে পারবে না বলেও জানান তিনি।

এর আগে গত ২৪ জুন ঝিনাইদহ অতিরিক্ত জেলা প্রশাসক মো: সেলিম রেজা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে করোনা প্রাদুর্ভাবের কারণে এনজিওর ক্রেডিট প্রোগ্রাম স্থগিত রাখার জন্য নির্দেশনা প্রদান করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT