সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

র‍্যাব-৪ এর অভিযানে রাজধানীর পল্লবী  এলাকা হতে বিপুল পরিমান টিসিবির তেল, চিনি ও ডালসহ কালোবাজারী চক্রের ০৩ সদস্য আটক

প্রকাশিত : 05:47 PM, 19 June 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কোভিড-১৯(করোনা ভাইরাস) জনিত পরিস্থিতি মোকাবেলায় রাজধানী ঢাকাসহ সারাদেশব্যাপী নিম্নআয়ের মানুষের জন্য ন্যায্যমূল্যে খাদ্য সামগ্রী বিতরণের চলমান কার্যক্রম অব্যাহত রয়েছে। এই খাদ্য সামগ্রী বিতরণকে ঘিরে যেন কোনো  দূর্নীতি না হয় সে বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা দিয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু এই নির্দেশনা সত্ত্বেও করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতির মধ্যেও ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী  কালোবাজারীতে বিক্রি হচ্ছে। সরকার কর্তৃক প্রদত্ত যাবতীয় খাদ্য সামগ্রী আত্মসাৎকারী ও  কালোবাজারে বিক্রয়কারীদের  আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর । এরই ধারাবাহিকতায় ১৬/০৬/২০২১ তারিখ রাত  আনুমানিক রাত ১০.০০ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে রাজধানীর পল্লবী  এলাকায় কিছু অসাধু লোক সরকার কর্তৃক ঘোষিত ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী  কালোবাজারীতে বিক্রি করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল উক্ত এলাকায় ১৭/০৬/২০২১ তারিখ  ২৩.১৫ ঘটিকা থেকে ১৮/০৬/২০২১ তারিখ   ০০.২৫ ঘটিকা পযর্ন্ত রাজধানীর পল্লবী  এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে ২০৫২ লিটার তেল,১৫০ কেজি চিনি ও ১০০ কেজি ডালসহ নিম্নোক্ত ০৩ জন কে গ্রেফতার করতে সক্ষম হয়ঃ
(ক) মোঃ আবুল কাশেম(৫৩) জেলা- ঢাকা।
(খ) মোঃ আরমান (৩৯) জেলা- ঢাকা।
(গ) মোঃ ইরফান(২১), জেলা- ঢাকা।
 গ্রেফতারকৃত ব্যক্তিদেরকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত কালোবাজারীতে  টিসিবির তেল, চিনি ও ডাল বিক্রয় করে আসছিলো। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে তারা রাজধানীর বিভিন্ন এলাকা  থেকে  সরকার ঘোষিত  টিসিবির  নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বস্তায় সংগ্রহ করে রাজধানীসহ আশেপাশের  এলাকায় বিক্রি করে আসছিল।
উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ কালোবাজারি চক্রের বিরুদ্বে  র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT