রবিবার ২৮ নভেম্বর ২০২১, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রোনাল্ডোর গোলে নকআউট পর্বে ম্যানইউ

প্রকাশিত : 06:11 AM, 24 November 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ম্যানচেস্টার ইউনাইটেডের ত্রাতা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোই। তার গোলেই চ্যাম্পিয়ন্স লিগে নকআউট পর্বে উঠল ম্যানচেস্টারের দলটি।

ভারপ্রাপ্ত কোচ মাইকেল কেরিকের অধীনে মঙ্গলবার রাতে ভিয়ারিয়ালের বিপক্ষে ২-০ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

দলকে প্রথম লিড এনে দেন রোনাল্ডোই। শেষ দিকে ব্যবধান বাড়ান জর্ডান সাঞ্চো।

আগের ম্যাচে ওয়ার্ডফোর্ডের বিপক্ষে ৪-১ গোলে হেরেছিল ইউনাইটেড। তবে ম্যাচে দলের হয়ে একমাত্র গোল করেছিলেন রোনাল্ডোই।

মঙ্গলবারের ম্যাচেও গোল পেলেন। যদিও প্রথমার্ধে প্রশংসা করার মতো কোনো পারফরম্যান্স দেখাননি সিআর সেভেন।

প্রথমার্ধে দুই দলই কিছুটা অগোছালো ফুটবল খেলে। সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। গোলশূন্য স্কোর রেখে বিরতিতে যায় দু দল।

দ্বিতীয়ার্ধে নেমেও জালের দেখা পাচ্ছি না দুই দলের কেউ। ৬৬ মিনিটে বদলি হিসেবে ব্রুনো ফার্নান্দেজ ও মার্কোস রাশফোর্ডকে নামান কেরিক। আক্রমণে ধার বাড়ে ইউনাইডের। ৭৮ মিনিটে কাঙ্ক্ষিত গোল এনে দেন রোনাল্ডো।

বক্সের বাইরে থেকে তার জোড়ালো শট ভিয়ারিয়ালের জালে জড়িয়ে যায়। ম্যাচের শেষ মুহূর্তে ব্রুনো ফার্নান্দেজের পাসে ব্যবধান বাড়ান সাঞ্চো।

২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইউনাইটেড। গত বছরের অক্টোবরে পিএসজিকে হারানোর পর এই প্রথম চ্যাম্পিয়ন্স লিগের অ্যাওয়ে ম্যাচ জিতেছে ইংলিশ ক্লাবটি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT