বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিটের পক্ষে এক হাজার ব্যক্তির মাঝে রমজান ফুড প্যাকেজ বিতরণ করলেন মাননীয় রাসিক মেয়র লিটন

প্রকাশিত : 07:42 PM, 7 May 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:পবিত্র রমজান উপলক্ষ্যে কাতার রেড ক্রিসেন্টের সহযোগিতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের আয়োজনে এক হাজার ব্যক্তিকে ফুড প্যাকেজ প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেল ৫টায় রাজশাহী কলেজিয়েট স্কুল এ্যান্ড কলেজ মাঠে রমজান ফুড প্যাকেজ বিতরণ করেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও মাননীয় সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, যেকোন দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকে রেড ক্রিসেন্ট। এরই ধারাবাহিকতায় আজ রাজশাহী সিটি ইউনিটের পক্ষ থেকে এক হাজার পরিবারের মাঝে রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হলো। আগামীতেও মানুষকে সহায়তা প্রদান করা হবে।এরআগে কলেজ মাঠজুড়ে সামাজিক দূরত্ব মেনে সারি সারি করে বসানো হয় এক হাজার চেয়ার। প্রতিটি চেয়ারের পাশে রাখা হয় রমজান ফুড প্যাকেজের প্যাকেট। প্রতিটি প্যাকেটে আছে ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি খেজুর, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া, ২ কেজি ছোলা, ১ কেজি বেসন, ৪ প্যাকেট সেমাই, ১ কেজি সুজি। অনুষ্ঠানের প্রধান অতিথি সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন কয়েকজনের হাতে প্যাকেট তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর প্রতিটি ব্যক্তি তার চেয়ারের পাশে রাখা প্যাকেট নিয়ে সামাজিক দূরত্ব মেনে শৃঙ্খলভাবে মাঠ ত্যাগ করেন।অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বোর্ডের সদস্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান ও কাতার রেড ক্রিসেন্টের সদস্য বাসাম খাদেম। উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারি পরিচালক মাহবুব এলাহী, রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, সদস্য প্রফেসর তানবিরুল আলম, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, ডা. এফএএম জাহিদ, কবি আরিফুল হক কুমার, প্রফেসর মকবুল হোসেন। রেড ক্রিসেন্টের যুব সদস্যরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT