ঢাকা, শুক্রবার ৩০ জুলাই ২০২১, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ রক্ষক যেনো ভক্ষকের ভুমিকায় না যায়! কুষ্টিয়ায় অবৈধ উপায়ে কাউন্সিলরের অফিস নির্মাণের অভিযোগ ◈ বিশ্বে করোনায় মৃত্যু ৪২ লাখ ছাড়াল ◈ জনগণের পাশে দাঁড়ানোর অক্ষমতা ঢাকতে বিএনপির মিথ্যাচার : ওবায়দুল কাদের ◈ যার হয়ে জেলে ছিলেন মিনু, অবশেষে গ্রেপ্তার সেই কুলসুমী ◈ মন্ত্রিপরিষদ সচিবের সঙ্গে বৈঠক কারখানা খুলে দিতে প্রধানমন্ত্রীর কাছে ব্যবসায়ীদের আবেদন ◈ হকিতে আর্জেন্টিনাকে হারিয়ে কোয়ার্টারে ভারত ◈ টোকিও অলিম্পিক: সাঁতারে বিশ্ব রেকর্ড গড়ল চীন ◈ ঠিক সময়ে শুটিং শেষ না হলে পারিশ্রমিক দ্বিগুণ! ◈ মেরিলিন মনরোর বায়োপিক নিয়ে খারাপ খবর ◈ সিগারেট নয়, গাঁজায় ভবিষ্যৎ দেখছে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো

রুহিয়ায় অসুস্থ রোগা গরু জবাই করে মাংস বিক্রির অভিযোগ

প্রকাশিত : 09:12 PM, 14 October 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রুহিয়ায় অসুস্থ রোগা গরু জবাই করে মাংস বিক্রির অভিযোগ উঠেছে পাটিয়াডাঙ্গী বাজারের কসাই হামিদ (৪০) ও কালা-মউদ্দীন অরফে চিকল আলী (৩৫) নামে। ঘটনার বিবরণে জানা যায়, বুধবার দিবাগত রাতে উক্ত দুই জন কসাই মিলে ৩৫ হাজার টাকা বাজার মূল্যের গরু মাত্র ১০ হাজার টাকায় ক্রয় করে রাতা-রাতি জবাই করে মাংস প্রস্তুত করে বিক্রির জন্য। এমবাবস্থায় বুধবার সকালে মাংস বিক্রির প্রাক্কালে এলাকাবাসি টের পেয়ে গ্রাম পুলিশকে বিষয়টি জানালে গ্রাম পুলিশ সাহেরুল ইসলামের নেতৃত্বে উর্দ্ধতন কর্তৃপক্ষের পরামর্শ মোতাবেক জবাই করা মাংস মাটিতে পুতে ফেলা হয়। পরে ঘটনাটি এলাকায় ব্যাপক সমালোচনার জন্ম দিলে উক্ত কশাই ০২ জন ভয়ে এলাকা ছেড়ে গা ঢাকা দেয়। বর্তমানে তারা পলাতক রয়েছে। ঘটনার খবর পেয়ে রুহিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। শেষ খবর পাওয়া পর্যন্ত রুহিয়া থানায় মরা বা অসুস্থ গরুর মাংস বিক্রির দ্বায়ে অভিযুক্তদের নামে থানায় মামলাদ্বায়েরের প্রস্তুতি চলছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT