ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রায়হান হত্যা: কনস্টেবল হারুন কারাগারে

প্রকাশিত : 06:51 PM, 1 November 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিলেটে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে যুবক রায়হান হত্যা মামলায় দুই দফায় ৮ দিনের রিমান্ড শেষে কনস্টেবল হারুন রশিদকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

রোববার বিকাল পৌনে ৪টার দিকে কড়া নিরাপত্তার মধ্যদিয়ে তাকে সিএমএম আদালতে হাজির করে পিবিআই। এ সময় শুনানি শেষে সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমান তাকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।

এর আগে গত ২৪ অক্টোবর কনস্টেবল হারুন রশিদকে গ্রেপ্তার করে পিবিআই ৭ দিনের রিমান্ড আবেদন করে। আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে গত ২৯ অক্টোবর অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ফের তাকে তিন দিনের রিমান্ডে নেয় পিবিআই।

এদিকে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির এএসআই আশেক এলাহীর ৫ দিনের রিমান্ডে রয়েছেন এবং দুই দফায় ৮ দিনের রিমান্ড শেষে গ্রেপ্তার কনস্টেবল টিটু চন্দ্র দাসকে আগেই কারাগারে পাঠিয়েছে আদালত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT