বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রামেক হাসপাতালে চারদিনে ৬৪ মৃত্যু

প্রকাশিত : 02:46 PM, 4 July 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। শনিবার (৩ জুলাই) সকাল ৮টা থেকে রোববার (৪ জুলাই) সকাল ৮টার মধ্যে তারা মারা যান।
এর আগে গত সোমবার (২৮ জুন) সর্বোচ্চ ২৫ জন মারা যান।এ নিয়ে হাসপাতালটিতে এ মাসের চারদিনে ৬৪ জনের মৃত্যু হলো। এর আগে জুন মাসে হাসপাতালটির করোনা ইউনিটে ৩৫৪ জন মারা যান।হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, নতুন করে মারা যাওয়া ১২ জনের মধ্যে একজন করোনা পজিটিভ ছিলেন। আর বাকি ১০ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এছাড়া একজনের করোনা নেগেটিভ ছিলো। তিনি শ্বাসকষ্টে মারা গেছেন।  মৃত ১২ জনের মধ্যে রয়েছেন রাজশাহীর ৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন এবং নাটোরের ১ জন, নওগাঁর ১ জন এবং পাবনার ১ জন। করে রোগী ছিলেন।শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৭৭ জন। রোববার সকাল ৮টা পর্যন্ত এ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন সর্বোচ্চ ৪৮৫ জন। হাসপাতালে মোট করোনা ডেডিকেটেড শয্যার সংখ্যা এখন ৪০৫টি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT