বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রামেকে বেড়েছে করোনা রোগী, এক রাতেই ৬ জনের মৃত্যু

প্রকাশিত : 12:03 PM, 17 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের(রামেক) করোনা ওয়ার্ডে এক রাতেই ছয়জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনা পজেটিভ ছিলেন। বাকি পাঁচজনের করোনা উপসর্গ ছিল। গতকাল রোববার (১৬ মে) রামেক হাসপাতালের উপ পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, শনিবার (১৫ মে) দিবাগত রাতের বিভিন্ন সময় তাদের মৃত্যু হয়।বর্তমানে করোনা ওয়ার্ডে ১০১ রোগী ভর্তি রয়েছেন। তাদের মধ্যে ৩৭ জন করোনা পজেটিভ। বাকি ৬৩ জনের করোনা উপসর্গ রয়েছে। এছাড়া আইসিইউতে ভর্তি রয়েছেন আরও ১৪ জন।মৃতদের মধ্যে হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে তিনজন, ২৫ নম্বর ওয়ার্ডে একজন ওআইসিইউতে দুইজন।
রামেক সূত্রে জানা যায়, রাজশাহীতে চলতি সপ্তাহে বেড়েছে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়া রোগীর সংখ্যা। গত চারদিন থেকে রামেকে করোনা ওয়ার্ডে শনাক্ত, উপসর্গ নিয়ে ভর্তি হওয়া রোগী বেড়েছে। সঙ্গে সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যাও।গত সপ্তাহে শনাক্ত ও উপসর্গ মিলে ৭০ জনের নিচে রোগী ভর্তি থাকলেও গত চারদিন থেকে ১০০ জনের বেশি রোগী ভর্তি রয়েছে।রামেক হাসপাতালের মেডিসিন বিভাগের কয়েকজন বিশেষজ্ঞ জনান, ঈদের ছুটি কাটাতে স্বাস্থ্যবিধি কম মানায় করোনা রোগী বৃদ্ধি পেয়েছে। স্বাস্থ্যবিধিতে কঠোরভাবে না মনেলে করোনার প্রকোপ আরও বাড়তে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT