সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রামেকে একদিনে সর্বোচ্চ ১৬ জনের মৃত্যু

প্রকাশিত : 11:35 AM, 4 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় একদিনে সর্বোচ্চ ১৬ জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত এ মৃত্যুর ঘটনা ঘটে। মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৯, রাজশাহী ৬ ও নওগাঁ ১ জন‌ রয়েছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস শুক্রবার সকালে গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেন। এসময় তিনি বলেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা দিতে চিকিৎসকরা হিমশিম খাচ্ছেন। প্রতিদিন করো না পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে।

মৃতদের মধ্যে ১০জন করোনা আক্রান্ত ছিলেন এবং ৬ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এদের মধ্যে চাপাইনবাবগঞ্জ ৯, রাজশাহী ৬ নওগাঁ জেলার ১জন।

করোনা ওয়ার্ডে ভর্তি আছে ২২৫ জন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছে ৩২ জন। যাদের মধ্যে ১৩ জন রাজশাহীর, ১৫ জন চাঁপাইনবাবগঞ্জের, পাবনার ৩ এবং ১ জন নাটোর জেলার বাসিন্দা।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার রাজশাহী হাসপাতালে করোনাই ৯ জনের মৃত্যু হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT