রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রামপালে তরুণীকে গণধর্ষনের অপরাধে ঘটনার মূল হোতাসহ র‌্যাবের হাতে গ্রেফতার-৮

প্রকাশিত : 11:50 AM, 14 May 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাগেরহাটের রামপালে অভিযান চালিয়ে এক তরুণীকে গণধর্ষণের মূলহোতাসহ ৮ জনকে আটক করেছে র‌্যাব। সোমবার (৯ মে) র‌্যাব ৬ এর একটি আভিযানিক দল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে । র‌্যাব জানায়, ধর্ষনের শিকার তরুণী মোংলায় একটি গার্মেন্টসে শ্রমিক হিসাবে কর্মরত ।

রবিবার (৮ মে) ২০২২ সন্ধ্যা সাড়ে ০৭ টাক সময় সে গার্মেন্টস থেকে বাড়ি ফেরার সময় তার বন্ধু হৃদয় কে সাথে নিয়ে ভাগা হতে চেয়ারম্যানের মোড় হেঁটে যাওয়ার পথে মোঃ আবুল কালাম আজাদ ওরফে শুকুর ও মোঃ আসলাম শেখ সহ তাদের সহযোগী ৭/৮ জন আসামীরা ভিকটিমকে জোরপূর্বক পাশের পরিত্যক্ত একটি মাদ্রাসার মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তারা হৃদয়কে আটকে রেখে মারধর করে । পরে ওই তরুণী চিৎকার চেচাঁমেচি করলে আসামীরা দ্রæত পালিয়ে যায়।

বিষয়টি ভিকটিমের মা জানতে পেরে তাৎক্ষণিক র‌্যাব-৬ কে খবর দেন। এরপর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীদের অবস্থান নিশ্চিত করে রামপাল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৮ জনকে গ্রেফতার করে। আটককৃতরা হলো মালিডাঙ্গা গ্রামের মোঃ আবুল হোসেন জোমাদ্দারের পুত্র মোঃ আবুল কালাম আজাদ ওরফে শুকুর (২৪), কিসমত ঝনঝনিয়া গ্রামের আব্বাস আলী শেখ এর পুত্র মোঃ আসলাম শেখ(২২), ঝনঝনিয়া গ্রামের মোঃ মজিবর শেখ এর পুত্র মোঃ জনি শেখ (১৮), একই গ্রামের হযরত আলী শেখ এর পুত্র মোঃ মারুফ বিল্লা (২২), মালিডাঙ্গা গ্রামের মোঃ মোজাহের শেখ এর পুত্র মোঃ হাসান শেখ(২০), আব্দুল আজিজ শেখ এর পুত্র মোঃ রাসেল শেখ(২২), ঝনঝনিয়া গ্রামের আজিবর গাজীর পুত্র মোঃ হোসেন গাজী(১৮), ইয়াকুব আলী শেখ এর পুত্র মোঃ রাজু শেখ(২৪) ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতারকৃত আসামীদের বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করে আসামীদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT