বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী হাসপাতালে করোনায় একদিনে আরও ১৩, রাজশাহীতেই ১২

প্রকাশিত : 02:41 PM, 22 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী হাসপাতালে করোনায় একদিনে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল থেকে আজ মঙ্গলবার সকালে ছটা পর্যন্ত এর মৃত্যুর ঘটনা ঘটে। মৃত ১৩ জনের মধ্যে রাজশাহীর ১২জন ও নাটোরের একজন রয়েছেন। তাদের মধ্যে করোনা পজেটিভ ৫ জন ও আটজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত করোনা পজেটিভ ৫ জনই রাজশাহীর বাসিন্দিা।গত ২৪ ঘন্টায় রামেক হাসপাতালে করোনা রোগী ভর্তি হয়েছেন ৫৬ জন। সময়ে সুস্থ হয়ে বাড়ি করেছেন মাত্র ২৪ জন। ফলে এখন হাসপাতালে করোনা রোগে মোট ভর্তি আছেন ৩৯৩ জন।রামেক হাসপাতালেরর পরিচালক বিগ্রেডিয়ার শামীম ইয়াজদানী জানান, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ইউনিটে আজও ১৩ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় এই ১৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (২১ জুন) সকাল ৮টা থেকে মঙ্গলবার (২২ জুন ) সকাল ৮টা পর্যন্ত বিভিন্ন সময়ের মধ্যে তারা মারা যান।এ নিয়ে চলতি মাসের ২২ দিনে (১ জুন সকাল ৮টা থেকে ২২ জুন সকাল ৮টা পর্যন্ত) এ হাসপাতালের করোনা ইউনিটে মারা গেলেন ২২৯ জন।এদিকে হাসপাতালের দেওয়া করোনা চিত্রে দেখা যায়, মৃত ১৩ জনের মধ্যে ৬ জন মারা গেছেন আইসিউতে। আর ৭ জন মারা গেছেন করোনা ওয়ার্ডে চিকিৎসারত অবস্থায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT