ঢাকা, রবিবার ২৪ জানুয়ারি ২০২১, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক-২২”

প্রকাশিত : 07:06 PM, 18 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গত ২৪ ঘন্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ২২ জনকে আটক করা হয়েছে।রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৫ জন, রাজপাড়া থানা-০৩ জন, চন্দ্রিমা থানা-০১ জন, মতিহার থানা-০২ জন, কাটাখালী থানা-০২ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০২ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৪ জন ও ডিবি পুলিশ-০১ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০১ জন গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ (১) মোঃ আঃ করিম @ সুমন (২৮)কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (২) মোঃ সওদাগর ওরফে মুল্লুক (৪০)কে ৪০০ গ্রাম গাঁজা সহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ (১) মোঃ আবু বক্কর সিদ্দিক @ রুবেল (৩৫), (২) মোঃ রানা (৩৭) দ্বয়কে ০৭ গ্রাম হেরোইন সহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ (১) মোঃ বুলু মিয়া (৪৮)কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে।শাহমখদুম থানা পুলিশ (১) মোঃ আওয়াল (২৮)কে ০১ কেজি ২০ গ্রাম গাঁজা সহ আটক করে। পবা থানা পুলিশ (১) শ্রী বাসু রিশি (৪০)কে ২০০০ মি.লি চোলাইমদ সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ (১) সনি মুর্মু (২৩)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (২) মোঃ মান্টু @ সান্টু (৪৩), (৩) মোঃ কবির হোসেন (৩৫)দ্বয়কে ৪০০ গ্রাম গাঁজা সহ আটক করে ও ডিবি পুলিশ (১) মোঃ ইকবাল (৪৫)কে ২০০ গ্রাম গাঁজা সহ আটক করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT