বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহী মেট্রোপলিটন এলাকায় বেপরোয়া কিশোর গ্যাংয়ের সদস্যরা”

প্রকাশিত : 07:56 PM, 11 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীতে কিশোর গ্যাংয়ের হামলায় অনিক (১৬) নামের এক কিশোর গুরুতর আহত হয়েছেন। গত শুক্রবার বিকেল ৫’৩০ টায় সময়। সিএনবি মোড়ে পাওনা টাকা আনতে গিয়ে এ হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন। আহত কিশোর নগরীর চন্দ্রিমা থানাধীন ভদ্রা জামালপুর এলাকার মানিকের ছেলে। এঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে গত শনিবার অনিকের চাচাত ভাই মো. সাজ্জাদুর রহমান সুজন বাদি হয়ে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ৩৪/ তারিখঃ ১০.১০.২০২০ইং মামলার আসামিরা হলো, বাগমারা থানাধীন তাহেরপুর এলাকার পল্লবী (১৭)। তিনি রাজশাহী সিটি কলেজে পড়ুয়া একজন কিশোরী, বর্তমানে নগরীর ঘোষপাড়া এলাকায় একটি মহিলা মেসে থেকে লেখাপড়া করেন তিনি।
হাদির মোড়ের তন্ময় (২০) শিরোইল এলাকার রজনের ছেলে পরশ (১৮), সাধুর মোড় এলাকার সিয়াম (১৯), কেদুর মোড় এলাকার জয়নালের ছেলে আলিফ (১৮), রাণীবাজার এলাকার রিয়াদ (১৭), কেদুর মোড় এলাকার লিটনের ছেলে মো.আকাশ (২২) শিরোইল মঠপুকুর এলাকার সাফিন (১৬) ও শিবু। মামলা সুত্রে ও অনিকের চাচাত ভাই সুজন জানায়, পূর্ব পরিকল্পিত ভাবে পল্লবী নামের, অনিকের এক বান্ধবী তার পাওনা ১ হাজর ৫০০ টাকা পরিশোধ করবেন বলে রাজপাড়া থানাধীন সিএনবি মোড়ে ডাকেন। আগে থেকেই সেখানে থাকা কিশোর গ্যাংয়ের সদস্য তন্ময় ও পরশের (১৬) নেতৃত্বে ১০-১২ জনের একটি গ্রুপ অনিককে চড়থাপ্পর মারে এবং সেখান থেকে তুলে নিয়ে যায় শিরোইল সরকারী উচ্চ বিদ্যালের মাঠে। সেখানে তার ব্যবহৃত নোকিয়া ৮.১ মডেলের মোবাইল ফোন, কালো রঙের সুজুকি জিক্সার মোটর সাইকেল ও নগদ ৩ হাজার টাকা কেড়ে নেয় তারা। এখানেই শেষ নয়, সেখান থেকে শিরোইল ঢাকা বাসটার্মিনালে পরশের বাবা রজনের চেম্বারে নিয়ে গিয়ে বাইকের চাভি ও কাটা রিং দিয়ে মুখে আঘাত করে। এতে অনিকের মুখের ভেতর ৪ টি ও বাইরে ৪ টি সেলাই পড়েছে বলে জানিয়েছেন সুজন। এছাড়া লাঠি, রড ও পাইপ দিয়ে শরিরের বিভিন্ন স্থানে আঘাত করা হয় অনিককে। পরে টার্মিনাল পুলিশ বক্সের এটিএসআই নাসির উদ্দিন খবর পেয়ে অনিককে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন অনিক। ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালিয়া মডেল থানার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, পাওনা টাকা আনতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলায় অনিক নামের এক কিশোর আহত হয়েছেন। এঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত আছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT