শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী মহানগর ডিবি কার্যালয়ে আসামির হারপিক পান

প্রকাশিত : 10:54 PM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ কার্যালয়ে এক আসামি হারপিক পান করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (০৬ এপ্রিল) সকালে মহানগরীর লক্ষ্মীপুরে অবস্থিত ডিবি পুলিশ কার্যালয়ে এ ঘটনা ঘটে। পরে দুপুরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।হারপিক পানকারী ওই আসামির নাম মো. রবিন (২৩)। সে মহানগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড় এলাকার মৃত মোস্তফার ছেলে। ছিনতাইয়ের অভিযোগে রবিনকে করে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছিলো।রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি) আবু আহাম্মদ আল মামুন জানান, গত শনিবার মহানগরীর মহিষবাথান এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। তিন-চারজন ছিনতাইকারী ছুরি ধরে রওশন আরা বেগম নামে এক নারী ও তার ছেলের কাছ থেকে একটি স্মার্টফোন এবং নগদ সাড়ে পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রওশন আরা ডিবি পুলিশে অভিযোগ দেন। এর পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ ছিনিয়ে নিয়ে যাওয়া ফোনটির অবস্থান শনাক্ত করে মঙ্গলবার সকালে ফোনসহ রবিনকে আটক করে। এরপর তার বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী নারী।পরে আসামিকে আদালতে নেওয়ার জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়। তখন তিনি শৌচাগারে যেতে চান। একজন পুলিশ সদস্য তাকে শৌচাগারে নিয়ে যান। তিন মিনিট পর রবিন শৌচাগার থেকে বেরিয়ে আসেন। কিন্তু এরপরই হাজতে অসুস্থ হয়ে পড়েন। তখন তিনি পুলিশকে জানান যে, শৌচাগারে তিনি হারপিক পান করেছেন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।ডিবি পুলিশের এই কর্মকর্তা আরও জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো বলে চিকিৎসক তাদের জানিয়েছেন। সুস্থ হওয়ার পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। রবিনের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় আরও ছয়টি মামলা রয়েছে বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT