বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার করোনাভাইরাসে আক্রান্ত

প্রকাশিত : 07:55 AM, 23 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার (২২ মে) রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ রিপোর্ট হয়।মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনার প্রাথমিক লক্ষণ দেখে ডাবলু সরকার নমুনা দেন। এতে তাঁর করোনা শনাক্ত হয়। তবে তাঁর শারীরিক অবস্থা ভাল। তিনি বাসায় আছেন। ডাবলু সরকারের করোনামুক্তির জন্য লিমন সবার কাছে দোয়া চেয়েছেন।করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকেই সাধারণ মানুষকে সচেতন করে তুলতে কাজ করেছেন ডাবলু সরকার। মাস্ক পরার অভ্যাস গড়ে তুলতে তিনি সাধারণ মানুষের মাঝে বিতরণ করতেন মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা নিয়ে ছুটতেন বাড়ি বাড়ি। পবিত্র রমজানেও তিনি প্রতিদিন সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন।এছাড়া দলীয় কোন নেতাকর্মী অসুস্থ হলেই তাঁকে দেখতে যেতেন ডাবলু সরকার। করোনাভীতি দূরে ঠেলে যেতেন হাসপাতালেও। জানাযা, সৎকারসহ অন্যান্য সব সামাজিক অনুষ্ঠানেও যোগ দিতেন তিনি। অবশেষে তিনি নিজেই করোনায় আক্রান্ত হলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT