ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহী মহানগরীর সাহেব বাজার মনি চত্বরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানব বন্ধন।

প্রকাশিত : 07:05 PM, 18 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর প্রাণ কেন্দ্র সাহেব বাজার মনি চত্বরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানব বন্ধন কর্ম সূচী পালিত হয়েছে।
রবিবার(১৮/১০/২০) সকাল অনুমান ১১ ঘটিকায় ইয়ুথ একশান ফর সোস্যাল চেঞ্জ-ইয়াস,ইচ্ছা থেকে শুরু স্বপ্নচারী উন্নয়ন সংগঠন এর ব্যানারে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানব বন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
উক্ত কর্মসূচি চলাকালে বিভিন্ন বক্তা তাদের বক্তব্যে সারা দেশে পণ্য মূল্য বৃদ্ধি এবং ধর্ষনের প্রতিবাদে আইন প্রণয়নের দাবী জানান।প্রচণ্ড রোদের তাপ উপেক্ষা করে বেশ কিছু ছাত্র ছাত্রী উক্ত কর্মসূচি পালন করেন।
তারা বলেন,শুধু আলুর দাম বেড়েছে ১১১ শতাংশ।এছাড়া দাম বেড়েছে চাল, ডাল, পেয়াজ, কাচা মরিচ।
কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের হিসাব মতে ৪০ লাখ টন আলুর বিপরীতে ৮০ লাখ টন আলু উৎপাদিত হয়।বর্তমানে সিন্ডিকেটের মাধ্যমে একশ্রেণীর ব্যাবসায়ী দ্রব্য মূল্য বৃদ্ধির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার চক্রান্তে লিপ্ত।তারা এর তীব্র প্রতিবাদ জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT