শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী বিভাগে করোনায় সর্বোচ্চ ৮ জনের মৃত্যুর রেকর্ড, শনাক্ত ১৮০

প্রকাশিত : 05:23 PM, 21 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী বিভাগের ৮টি জেলায় নতুন করে আরো ১৮০ জনের করোনা শনাক্ত ও ৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩০ হাজার ৩৯৮ জন ও মৃত্যু হয়েছে ৪৫০ জনের। আগের দিন বিভাগে ২০২ জনের করোনা শনাক্ত হয়েছে। গতদিনের তুলনায় এদিন ২২ জনের কম করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭ হাজার ৬০৫ জন। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার।

উপজেলায় ১৯১ জন, চারঘাট উপজেলায় ২০০ জন, পুঠিয়া উপজেলায় ১৬৩ জন, দুর্গাপুর উপজেলায় ৮৯ জন, বাগমারা উপজেলায় ১২৩ জন, মোহনপুর উপজেলায় ১৫৯ জন, তানোর উপজেলায় ১২৫ জন, পবা উপজেলায় ৩৪৭ জন ও গোদাগাড়ীতে ১৫৮ জন। জেলার ৯টি উপজেলায় ১৫৫৫ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ১৮০ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩০ হাজার ৩৯৮ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৫০ জনের। এদিন নতুন করে ৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ২৬ হাজার ২৪৯ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭৬০৫ জন, চাঁপাইনবাবগঞ্জ ৯১৯ জন, নওগাঁ ১৮৯৩ জন, নাটোর ১৪৬৮ জন, জয়পুরহাট ১৫৫২ জন, বগুড়া জেলায় ১১ হাজার ৫৩৪ জন, সিরাজগঞ্জ ৩২০৮ জন ও পাবনা জেলায় ২২০৯ জন। মৃত্যু হওয়া ৪৫০ জনের মধ্যে রাজশাহী ৬২ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ৩২ জন, নাটোর ১৬ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ২৮১ জন, সিরাজগঞ্জ ২২ জন ও পাবনায় ১২ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৯ হাজার ৬৭০ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT