মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহী বিভাগে আরো ২০২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

প্রকাশিত : 08:04 PM, 20 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী বিভাগের ৮টি জেলায় নতুন করে আরো ২০২ জনের করোনা শনাক্ত ও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩০ হাজার ২১৮ জন ও মৃত্যু হয়েছে ৪৪২ জনের। আগের বিভাগে ১৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। গতদিনের তুলনায় এদিন ৪৬ জনের বেশি করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭ হাজার ৫৬৭ জন। রাজশাহী জেলায় এদিন ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এদিন রাজশাহী জেলায় ১৯ জনের কম করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার ৬ হাজার ১২ জন। বাঘা

উপজেলায় ১৯১ জন, চারঘাট উপজেলায় ২০০ জন, পুঠিয়া উপজেলায় ১৬৩ জন, দুর্গাপুর উপজেলায় ৮৯ জন, বাগমারা উপজেলায় ১২৩ জন, মোহনপুর উপজেলায় ১৫৯ জন, তানোর উপজেলায় ১২৫ জন, পবা উপজেলায় ৩৪৭ জন ও গোদাগাড়ীতে ১৫৮ জন। জেলার ৯টি উপজেলায় ১৫৫৫ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ২০২ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩০ হাজার ২১৮ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৪২ জনের। এদিন নতুন করে ৪২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ২৬ হাজার ১২২ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭৫৬৭ জন, চাঁপাইনবাবগঞ্জ ৯০০ জন, নওগাঁ ১৮৮৭ জন, নাটোর ১৪৫৯ জন, জয়পুরহাট ১৫৪৬ জন, বগুড়া জেলায় ১১ হাজার ৪৯১ জন, সিরাজগঞ্জ ৩১৯৩ জন ও পাবনা জেলায় ২১৬৫ জন। মৃত্যু হওয়া ৪৪২ জনের মধ্যে রাজশাহী ৬০ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ৩২ জন, নাটোর ১৫ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ২৭৮ জন, সিরাজগঞ্জ ২০ জন ও পাবনায় ১২ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৯ হাজার ৫৩৮ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT