ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহী নগরীতে এক সংখ্যালঘুর বাড়ি উচ্ছেদের চেষ্টা”

প্রকাশিত : 08:49 PM, 5 October 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী মহানগরীতে এক সংখ্যাঘুদের বাড়ি উচ্ছেদ করে অট্রলিকা নির্মাণের ষড়যন্ত্রের অভিযোগ পাওয়া গেছে। রাজশাহী শহরের মধ্যে পুকুর ভরাট করে ওই বাড়িটি নির্মাণের চেষ্টা করছেন স্থানীয় প্রভাবশালীরা। এ নিয়ে ভুক্তভোগী আর,ডি,এতে লিখিত আবেদন করেছে। জানা যায়, রাজশাহী শহরে ফুতকিপাড়া কালিমন্দিরের পেছনে কুমারপাড়া মহল্লায় অবৈধভাবে একটি সংখ্যালঘু পরিবারকে উচ্ছেদ করার ষড়যন্ত্রে মেতে উঠেছে। ভূক্তভোগির বাসার প্বার্শের একটি পুকুরের মালিকরা পুকুরটি ভরাট করে বহুতল ভবন নির্মাণ করতে চান। কিন্তু তাদের যাতায়াতের কোন রাস্তা না থাকায়, তারা বৈদ্যনাথ ঘোষের দুই ঘরবিশিষ্ট ছোট বাড়িটি ভেঙে দখল নেয়ার চেষ্টা করছে প্রভাবশালীরা। এছাড়াও আর,ডি,এর ওপরও চাপ সৃষ্টি করেছে। অসহায় এই পরিবারটি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।
বৈদ্যনাথ ঘোষের ছেলে বরেন্দ্র গবেষণা জাদুঘরের নিম্নমান সহকারী প্রশান্ত কুমার ঘোষ (টাইগার) বলেন, আমাদের বাড়িটি রক্ষার জন্য আমরা রাজশাহী সদর আসন-২ এমপি, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মহোদ্বয়, সকল মিডিয়া, এবং নগর রক্ষা কমিটির সহযোগিতা কামনা করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT