বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী তানোরে ৭ জনকে অর্থ দন্ড ও দরিদ্রদের খাদ্য সহায়তা দিলেন ইউএনও

প্রকাশিত : 08:29 PM, 2 July 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মামুনুর রশিদ উপজেলা প্রতিনিধি তানোর, রাজশাহী:রাজশাহীর তানোর উপজেলার বিভিন্ন এলাকায় সরকার ঘোষিত করোনা প্রতিরোধে কঠোর লকডাউনের ২য় দিনে স্বাস্থ্য বিধি না মেনে চলায় ৭ জনকে ৭হাজার ২শ’ টাকা জরিমানা করেছেন তানোর উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ।তিনি শুক্রবার দুপুরে গোল্লাপাড়া বাজার, মুন্ডমালা বাজার, চৌবাড়িয়া হাটসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় করোনা বিষয়ে সরকার ঘোষিত বিধিনিষেধ না মানায় তিনি ৭ জনকে অর্থ দন্ড করেন।এসময় তিনি দরিদ্র শ্রেনীর ছিন্নমুল ও অসহায় বয়স্ক নারী পুরুষকে খাদ্যসামগ্রী প্রদান করে বাড়িতে থাকার আহবান জানান। কঠোর লকডাউনের ২য় দিনে দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ ছিলো।তবে, বিষেশ প্রয়োজনে যারা বেরিয়েছিলেন তারা মাস্ক পরে বেরিয়ে আবার দ্রুত বাড়ি ফিরতে অনেককেই দেখা গেছে।তানোর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পংকজ চন্দ্র দেবনাথ বলেন, করোনা প্রতিরোধে সরকারী বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। তিনি বলেন সকলেই ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT