বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহী তানোরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : 08:40 PM, 3 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর তানোর উপজেলার সাংবাদিক সারুয়ার হোসেনের উপর হামলার প্রতিবাদে শনিবার বেলা ১২টায় তানোর জিরোপয়েন্টে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
জাতীয় সাংবাদিক সংস্থা তানোর উপজেলা শাখা, তানোর রিপোর্টার্স ক্লাবসহ উপজেলায় কর্মরত সাংবাদিকরা এক সাথে একাত্মতা প্রকাশ করে এই মানববন্ধনে অংশ নেয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক সংস্থা তানোর উপজেলা শাখার সভাপতি আব্দুস সবুর, তানোর রিপোর্টার্স ক্লাবের সভাপতি বকুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি মফিজ উদ্দীন সরকার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, তানোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক টিপু সুলতান, তানোরের সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান মনি, আলিফ হোসেন, সারুয়ার হোসেন, টুটুল সহ অনেকে।
বক্তারা সারুয়ারের উপর হামলার তীব্র নিন্দা জ্ঞাপন ও ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
উল্লেখ, গত ১ এপ্রিল পেশাগত দায়িত্ব পালনের তথাকথিত ঠিকাদার সারুয়ারের উপর হামলা চালায়। তার মোবাইল ছিনতায়ের চেষ্টা ও ছুঁড়ে ফেলে দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT