ঢাকা, বৃহস্পতিবার ২৪ জুন ২০২১, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহী জেলা পুলিশের সিসিটিভি ক্যামেরার মাধ্যমে থানার কার্যক্রম মনিটরিং পদ্ধতির শুভ উদ্বোধন”

প্রকাশিত : 09:06 AM, 16 September 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আজ ১৫ই সেপ্টেম্বর ২০২০ইং তারিখ সন্ধ্যা ৭:০০ টায় সময়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী জেলার পুলিশ সুপারের কার্যালয়ে স্থাপিত সিসিটিভি ক্যামেরার মনিটরিং পদ্ধতির শুভ উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয়। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম, রাজশাহী রেঞ্জের পুুলিশ সুপার (ডিসিপ্লিন এন্ড প্রসিকিউশন আব্দুস সালাম, পুলিশ সুপার (অপারেশনস এন্ড ট্রাফিক) মোঃ মনিরুল ইসলাম ও ইনসার্ভিস পুলিশ ট্রেনিং সেন্টারের কমন্ড্যান্ট মোঃ তারিকুল ইসলামসহ রাজশাহী জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ। বিষয় নিশ্চিত করেন জনাব, মোঃ ইফতে খায়ের আলম
অতিরিক্ত পুলিশ সুপার রাজশাহী।
তিনি জানান, রাজশাহী জেলার ৮টি থানায় সর্বমোট ৬৪টি আইপি ক্যামেরা স্থাপন করা হয়েছে এবং এর মনিটরিং ডিসপ্লে পদ্ধতি পুলিশ সুপার কার্যালয়ে স্থাপন করা হয়েছে। এর ফলে পুলিশ সুপার কার্যালয় হতে থানার কার্যক্রম মনিটরিং করা সহজীকরণ হবে, থানা গুলোর কার্যক্রম গতিশীল হবে, তাৎক্ষনিকভাবে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা যাবে ও প্রযুক্তিভিত্তিক আধুনিক পুলিশী ব্যবস্থা বেগবান হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT