সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী জেলার বাঘায় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় নিহত-১

প্রকাশিত : 01:33 AM, 2 January 2022 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী জেলার বাঘায় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় এক শ্রমিক নিহত হয়েছে। নিহত ওই ব্যক্তির নাম, আজদার আলী (৬০)। তিনি উপজেলার জোতনশী গ্রামের মৃত আতাহার আলীর ছেলে। শনিবার (১ জানুয়ারী) উপজেলার জোতনশী মোড় এলাকায় এই ঘটনা ঘটে। পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৮টার দিকে নিজ বাড়ি থেকে সাইকেল নিয়ে গাছ কাটার কাজে যাচ্ছিলেন আজদার আলী। জোতনশী মোড় এলাকায় একটি বে’পরোয়া বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় ছিঁটকে পড়ে ট্রাক্টরের চাকার নীচে পড়ে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এসময় দায়িত্বরত চিকিৎসক সুলতানা পারভীন তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবার সূত্রে জানা যায়, তার স্ত্রী এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

তার সংসারের আয়ের একমাত্র ব্যক্তি ছিলেন তিনি। তার মৃত্যুতে পরিবার নিস্ব হয়ে গেল। এ ব্যাপারে বাঘা থানার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। টাক্টর উদ্ধার করে থানায় আনা হয়েছে। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT