সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীর ১৪০০ ইমাম-মুয়াজ্জিন পেলেন ঈদ উপহার

প্রকাশিত : 09:40 PM, 4 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:রাজশাহী মহানগরীর সকল মসজিদের প্রায় ১ হাজার ৪০০ খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের ঈদ শুভেচ্ছা ভাতা ও উপহার দেয়া হয়েছে। শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের পক্ষ থেকে তাঁদের এ উপহার দেয়া হয়।আজ মঙ্গলবার দুপুরে এ কার্যক্রমের উদ্বোধন করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।নগরভবনের সিটি হল সভা কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মেয়র কয়েকজনের হাতে ঈদ শুভেচ্ছা ভাতা ও উপহার তুলে দেন। ঈদ উপলক্ষে খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের প্রত্যেককে ১ হাজার ৫০০ করে টাকা ও খাদ্যসামগ্রীর বিশেষ প্যাকেজের ১টি করে প্যাকেট প্রদান করা হয়।ফুড প্যাকেজে ছিল ৮ কেজি চাল, পোলাও চাল ১ কেজি, ডাল ২ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার ও ৫০০ গ্রামের ১ প্যাকেট সেমাই।অনুষ্ঠানে মেয়র ছাড়াও বক্তব্য রাখেন- নগরীর জামিয়া উসমানিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জামাল উদ্দিন, উলামা কল্যাণ পরিষদের উপদেষ্টা দারুস সালাম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শহিদুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা, উলামা কল্যাণ পরিষদের উপদেষ্টা মদিনাতুল উলুম মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মুকাদ্দেসুল ইসলাম, মাওলানা আইয়ুব আলী, উলামা কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মুফতি মো. ওমর ফারুক প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন শাহমখদুম জামিয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা শাহাদত আলী।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT