বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকদ্রব্য উদ্ধার

প্রকাশিত : 03:57 AM, 21 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাংলাদেশ বর্ডার গার্ড। রাজশাহী সীমান্তে অভিযান চালিয়ে ৩০০ গ্রাম ভারতীয় হিরোইন, ১৯০ পিচ ভারতীয় ইয়াবা এবং ১৮ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২০ এপ্রিল) রাজশাহী ব্যাটালিয়ন এর অধীনস্থ বিদিরপুর, খানপুর এবং খরচাকা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৩০০ গ্রাম ভারতীয় হিরোইন, ১৯০ পিচ ভারতীয় ইয়াবা, ১৮ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং ২টি ব্যাগ উদ্ধার করা হয়।

এসময় আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৬ লক্ষ ৬৪ হাজার ২২০ টাকা।

আরও জানানো হয়, অভিযানে বিজিবি উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যাওয়ায় উক্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক বা সনাক্ত করা সম্ভব হয়নি। মাদকদ্রব্য প্রচলিত নিয়ম অনুযায়ী কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT