রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর লক্ষীপুর মোড়ে মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশনায় করোনা ভাইরাস সংক্রমণরোধে বিশেষ উদ্বুদ্ধকরণ এবং মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

প্রকাশিত : 03:00 PM, 27 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আজ ২৭ জুন ২০২১ বেলা ১১.০০ টায় রাজপাড়া থানা পুলিশের উদ্যোগে লক্ষীপুর মোড়ে মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশনায় করোনা ভাইরাস সংক্রমণরোধে বিশেষ উদ্বুদ্ধকরণ এবং মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনসাধারণের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ তৌহিদুল আরিফ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ গোলাম রুহুল কুদ্দুস, রাজপাড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাজহারুল ইসলাম সহ রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT