ঢাকা, বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীর মোহনপুরে ছেলের হাতে বাবা খুন

প্রকাশিত : 06:38 PM, 14 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর মোহনপুরে জমি ভাগাভাগি নিয়ে ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম আজিম উদ্দিন মোল্লা (৫৫)। তিনি মোহনপুর উপজেলার ধুরইল পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। মোহনপুর থানা পুলিশ সুত্রে জানা গেছে, নিহত আজিম উদ্দিন মোল্লার দুইটি বৌ হওয়ায়, বড় বৌ ও তার সন্তানদের করে খাওয়ার মত কিছু জমি দেয় এবং ছোট বৌ নিয়ে আলাদা বাড়ি করে থাকতো আজিম উদ্দিন। কিন্তু বড় বৌ ও তার সন্তানদের পছন্দ সহিত জমি না হওয়ায় দীর্ঘদিন ধরে বাবা ছেলেদের মধ্যে রেষারেসি চলছিলো। এরই ধারাবাহিকতায় ১৪ সেপ্টেম্বর সোমবার সকাল আনুমানিক ৮ আটটার দিকে মোহনপুর উপজেলার ধুরইল কলেজপাড়া এলাকার পান বরজে কাজ করার সময় বাবা আজিম উদ্দিনের সাথে পান বরজ ভাগাভাগি নিয়ে বড় বৌ এর দুই ছেলে রাকিবুল(২৪) ও হাসিবুর(২২) এর সাথে অনেক কথাকাটি হয়। এরই এক পর্যায়ে বড় ছেলে রাকিবুল তার বাবার বুকের উপর ছুুুরিকাঘাত করলে ঘটনা স্থলে তিনি মৃত্যুবরণ করেন। তার ছেলেরা যখন তার বাবার সাথে কথা কাটাকাটি করছিল তখন নিহতের ছোট বৌ এর দুই ছেলে সেখানে উপস্থিত থেকে গন্ডগোল করতে বাঁধা দিচ্ছিল। চোখের সামনে ঘটনা দেখে তারা দুুু’জনে জ্ঞান হারিয়ে ফেলেন। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরে সকাল আনুমানিক ১০:০০ টার দিকে অপরিচিত নাম্বার থেকে মোহনপুর থানাকে ঘটনার বিষয়ে অবগত করেন। খবর পেয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ, তদন্ত ওসি খালেদুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্স ও পরে জেলা পুলিশের অতিরিক্ত এসপি সদর সার্কেল সুমন দেব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ এর নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে । এ ঘটনায় মোহনপুর থানায় পাঁচ জনকে আসামী করে একটি হত্যা মামলা ৩০২/৩৪ ধারায় দায়র করা হয়েছে। তবে আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। ঘটনার পর থেকে আজিম উদ্দিন মোল্লার বড় বৌ এর দুই ছেলে ও বড় বৌ পলাতক রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT