শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীর মোহনপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত : 05:42 PM, 5 June 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর মোহনপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি চাচা শ্বশুর আব্দুর রাজ্জাক (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে গৃহবধূ বাদি হয়ে চাচা শ্বশুরের বিরুদ্ধে মোহনপুর থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে ওই গৃহবধূ অভিযোগ করেছেন, কয়েক মাস ধরে মামলার আসামি উপজেলার সিন্দুরী গ্রামের নহির মৃধার ছেলে আব্দুর রাজ্জাক (৪০) একই গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী (৩২) রাস্তা-ঘাটে কু-প্রস্তাব দিয়ে আসছিল।  ওই গৃহবধূকে বিরক্ত না করার জন্য পরিবারের পক্ষ থেকে নিষেধ  করলে আসামি আরো ক্ষিপ্ত হয়ে উঠেন।ওই গৃহবধূ গত সোমবার (৩১মে)  সকাল ৫ টার সময় পান বরজ পরিষ্কার করার জন্য যাচ্ছিল। আসামি আব্দুর রাজ্জাকের পান বরজের কাছে পৌঁছামাত্রই জোর করে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে আব্দুর রাজ্জাক পালিয়ে যায়। গৃহবধূর স্বামী জানান, বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মিমাংসার জন্য চাপ সৃষ্টি করতে থাকেন সিন্দুরী গ্রামের সাবেক এক ইউপি সদস্য। গত বৃহস্পতিবার সন্ধার পর মোহনপুর থানায় অভিযোগ দায়ের পর পুলিশ আসামিকে গ্রেপ্তার করে।মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম  বলেন, গৃহবধূর এজাহার হাতে পেয়ে পুলিশ পাঠিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার আসামিকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT