শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

রাজশাহীর মোহনপুরে গৃহবধুকে ধর্ষণ আসামি গ্রেফতার

প্রকাশিত : 06:11 PM, 10 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এলাকার ৮ নং ওয়ার্ড হরিদাগাছী মহল্লায় এক গৃহবধু ধর্ষিত হওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে এবং ভুক্তভোগী নিজেই বাদী হয়ে ০৭/০৬/২০২১ইং সোমবার মোহনপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।এ বিষয়ে ভিকটিমের স্বামী জৈনক বুলবুলের নিকট জানতে চাইলে তিনি এই প্রতিবেদককে জানান, আমার গ্রামের সাইদুরের ছেলে (ধর্ষক) শাহিন আলম (২৮) গ্রাম সম্পর্কে আমার ভাগ্নে হয়। আমাদের মহল্লায় তার বাড়ি। সে গত দুই-তিন মাস যাবত আমার স্ত্রীকে নানাভাবে উত্যক্ত করা সহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি আমার স্ত্রী আমাকে অবগত করলে আমি নিজে এবং বিভিন্ন মানুষের মাধ্যমে এই বদমাইশ শাহিন আলমকে বোঝানোর চেষ্টা করি এবং সম্মানের ভয়ে থানা বা আদালতে কোনো অভিযোগ করেনি।আমি কেশরহাটে কসমেটিকের দোকান করি এবং ঘটনার দিন ০৬/০৬/২০২১ইং রবিবার ব্যবসা শেষে বাড়ি ফিরে আসি সন্ধ্যা ৮ টার দিকে। আমার মাটির তৈরি বাড়ির বাহিরের দরজা খুলে আমি বাড়ির ভিতরে গেলে মনে হল আমার শোবার ঘরের কাঠের জানালা ভেঙ্গে কেউ একজন দাফ দিয়ে পালিয়ে যায়। দ্রুত আমি বাড়ির বাইরে গিয়ে তাকে ধরার চেষ্টা কিন্তু ধরতে পারি না। পরে ফিরে এসে আমার স্ত্রীর নিকট জিজ্ঞাসা করলে আমার স্ত্রী জানায়:- সেই উত্ত্যক্তকারী শাহিন আলম গোপনে আমাদের শোবার ঘরে ঢুকে ঘাপটি মেরে বসেছিল। আমার স্ত্রী আলু ভর্তা করার জন্য সরিষার তৈল নিয়ে ঘরে ঢুকলে সে আমার স্ত্রীর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করছিল। এমন সময় আমি বাড়ির ভিতরে আসলে ধর্ষক শাহিন আলম টের পেয়ে আমার স্ত্রীকে ছেড়ে ঘরের জানালা ভেঙ্গে লাফ দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ তৈহিদুল ইসলাম এর নিকট জানতে চাইলে তিনি বলেন, ৯(১)২০০০সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩; ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করার অপরাধে দায়ের করা মামলার প্রেক্ষিতে আসামিকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন’র জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT