মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর মার্কেটে মার্কেটে গিয়ে স্বাস্থ্যবিধি মানতে বললেন পুলিশ কমিশনার

প্রকাশিত : 09:33 PM, 2 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:বিভিন্ন মার্কেটে গিয়ে করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক।রোববার (০২ মে) নগরীর আরডিএ মার্কেট ও নিউমার্কেটসহ শহরের আরও কয়েকটি বিপনিবিতানে যান পুলিশ কমিশনার।এ সময় তিনি দোকান মালিক ও ক্রেতাদের অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য আহবান জানান। যাদেরে মুখে মাস্ক ছিল না, পুলিশ কমিশনার তাঁদের একটি করে মাস্কও দিয়েছেন। এ সময় তিনি সবাইকে সতর্ক করে বলেছেন, ঈদের বাজার চলা পর্যন্ত তিনি মাঝে মাঝেই বিপনিবিতানে যাবেন। পরেরবার মাস্ক না পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।এ সময় আরএমপির বোয়ালিয়া জোনের উপকমিশনার সাজিদ হোসেন, সহকারী কমিশনার ফারজিনা নাসরিন, বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT