সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর বাঘায় স্কুলছাত্রী অপহরণ চেষ্টায় মামলা

প্রকাশিত : 11:47 PM, 19 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী জেলার বাঘায় মায়ের সামনে অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে (১৪) অপহরণের চেষ্টায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৮ এপিল) সন্ধ্যা ৭’৩০ টার দিকে উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় ছাত্রীর মা পরের দিন সোমবার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

জানা যায়, অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী রোববার মায়ের সাথে চাচার বাড়ি থেকে ইফতার শেষে নিজ বাড়ি ফিরছিলেন। তারা দেলোয়ার মাস্টারের বাড়ির সামনে পৌছলে উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে রাজিব (২৩), হায়দার আলীর ছেলে সাজদুল ইসলাম (২০), কামাল হোসেনের ছেলে নুর ইসলাম (২২) পথরোধ করে টেনে হেঁচড়ে মায়ের সামনে জোর পূর্বব অপহরনের চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে বাদী স্কুল ছাত্রীর মা জানান, আমার সামনে মেয়েকে জোর পূর্বব অপহরনের চেষ্টা করে। থানায় মামলা করার পর থেকে তারা বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। ফলে আমি ও আমার পরিবার চরম সংশয় ও নিরাপত্তাহীনতার মধ্যে পড়েছি।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত ওসি) আব্দুল বারী জানান, জোরপূর্বক স্কুলছাত্রী অপহরণ চেষ্টার ঘটনায় একটি মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT