মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর বাঘায় পররাষ্ট্র প্রতিমুন্ত্রীর পক্ষে ছাত্রলীগের মাস্ক ও সচেতনতনামূলক লিফলেট বিতরণ

প্রকাশিত : 08:18 PM, 8 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর বাঘায় করোনাভাইরাস সংক্রমণ রোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষে পররাষ্ট্র প্রতিমন্ত্রী (চারঘাট- বাঘার)মাননীয় সাংসদ আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপির
পক্ষ থেকে মাস্ক ও সচেতনতনামূলক লিফলেট বিতরণ করছে বাঘা উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ।

বৃহস্পতিবার (৮ই এপ্রিল ) সারাদিন উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের সাথে নিয়ে আড়ানী বাজার, আড়ানী স্টেশন,সুনাদ,ঝিনা বাজারের সকল দোকান ব্যবসায়ী, ক্রেতা, মসজিদের মুসল্লিসহ সর্বস্তরের সাধারণ মানুষের মাঝে মাস্ক এবং বাংলাদেশ সরকারের করোনা প্রতিরোধে ১৮ দফা নির্দেশনার লিফলেট বিতরন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি।

কোভিড -১৯ এর সচেতনতা আরও বেগবান করতে বিনামূল্যে মাস্ক বিতরণের নির্দেশনা দিয়েছেন পররাষ্ট্র প্রতিমুন্ত্রী রাজশাহী -৬(চারঘাট -বাঘা) আসনের আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি। তারই ধারাবাহিকতায় বাঘা উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে বিনামূল্যে এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয় বলে জানান ছাত্রলীগ নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহমেদ বাপ্পী, সাধারণ সম্পাদক নুরুজ্জামান নাঈম,আড়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাঁধন, সাধারণ সম্পাদক রঞ্জু, যুগ্ন সাধারণ সম্পাদক রাসেল এবং মানিক, সজিব আড়ানী পৌরসভা ও আড়ানী ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT