শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

রাজশাহীর বাগমারায় মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতাসহ গ্রেফতার-৫

প্রকাশিত : 10:05 PM, 29 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী জেলার বাগমারা উপজেলার দেওলা চৌরাস্তায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্রের মূল হোতা ভাগ্নে লিটনসহ ৫ জন সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় ওই সিন্ডিকেটের আরো এক সদস্য পালিয়ে যায়। সোমবার(২৮ জুন) দিবাগত রাতে বাগমারা থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক ও নুরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া চৌরাস্তায় একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে ১৪ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে কেশরহাট-ভবানীগঞ্জ সড়কের ভবানীগঞ্জ বাজারে মাদকের একটি চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দেওলা চৌরাস্তায় পুলিশ অবস্থান নেয়। এক পর্যায়ে একটি মাইক্রোবাস থামিয়ে তল্লাশি চালায় পুলিশ। এ সময় ১৪ বোতল ফেন্সিডিলসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। তারা সকলেই মাদকসেবী। মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্ররণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের নাদিরুজ্জামান (আলম) এর ছেলে নাজমুল হুদা লিটন (৩৬) ওরফে ভাগ্নে লিটন, উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি রামরামা গ্রামের মৃত- রমজান আলীর ছেলে সজল সরকার (২৮), ভবানীগঞ্জ পৌরসভার সূর্যপাড়া মহল্লার ইদ্রিস আলীর ছেলে রাজু আহমেদ (২১), পৌরসভার চাঁনপাড়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে নূর আলম (৩৬), ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার আনিসুর রহমানের ছেলে মশিউর রহমান (৩৫)।

একজন গাড়ি থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। তবে তার বিরুদ্ধেসহ ৬ জনকে আসামী রাতেই বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের কারো কারো বিরুদ্ধে এর আগেও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে বাগমারা থানায় একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য সেবন ও ব্যবসার সাথে জড়িত বলে পুলিশ জানায়।

এর আগে বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের নাদিরুজ্জামান (আলম) এর ছেলে নাজমুল হুদা লিটন (৩৬) ওরফে ভাগ্নে লিটন এর ভবানীগঞ্জের বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ কয়েকজন কে গ্রেফতার করে র‌্যাব। সে সময় লিটন পালিয়ে যায়। এলাকায় তিনি ভাগ্নে লিটন নামেই পরিচিত।

এ ব্যাপারে বাগমারা থানার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার (২৯ জুন) দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT