বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীর বাগমারার কোলার বিলে বিষ প্রয়োগকে কেন্দ্র করে পাল্টা পাল্টি অভিযোগ

প্রকাশিত : 11:11 PM, 3 July 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর বাগমারার নরদাশ ইউনিয়নের মনোপাড়া গ্রামের কোলার বিলে বিষ প্রোয়োগকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল ৮ ঘটিকার সময় নরদাশ ইউনিয়নের ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, আমরা তিন বছরের জন্য কোলার বিলেমাছ চাষের জন্য লিজ গ্রহন করি।সেই বিলে শুক্রবার আনুমানিক রাত্রি ৮ ঘটিকার সময় চন্ডিপুর গ্রামের শ্রী ষষ্ঠী চরনের ছেলে শ্রী উৎপল (৩৬)ও চন্ডিপুর গ্রামের নাজিমুউদ্দিনের ছেলে মনজুর রহমান ৩৫)বিলে বিষ প্রয়োগ করেছেন বলে অভিযোগ করেন।বাগমারা উপজেলার চন্ডিপুর গ্রামের শ্রী সষ্ঠী চরনের ছেলে শ্রী উৎপল কুমার জানান, আমি শুক্রবার রাত্রি ৮ ঘটিকার সময় আমার গ্রামে একটি সমেতি রয়েছে। সেখানে আমি ঋণ নিতে গিয়েছিলাম। রাত্রি ৮ টা থেকে রাত্রি ১১টা পর্যন্ত আমি সমিতিতে ছিলাম। আমি বিলে বিষ প্রয়োগ করার কোন প্রশ্নই আসে না।চন্ডিপুর গ্রামের নাজিমুউদ্দিনের ছেলে মনজুর রহমান জানান, আমার গ্রামে একটি সমেতি রয়েছে। সে খানে আমি ক্যাশিয়ারের দায়িত্ব পালন করি। গত শুক্রবার ২/০৭/২১ ইংরেজী রাত্রি ৮টা থেকে ১১ টা পর্যন্ত আমি আমার চন্ডিপুর গ্রামের সমিতিতে ক্যাশিয়ার হিসেবে দায়িত্ব পালন করছিলাম।এ সময় উপস্থিত ছিলেন, এই সমিতি’র সহ-সভাপতি রফিকুল ইসলাম ও ক্যাশিয়ার মঞ্জু ও সমিতির সাধারণ সম্পাদক রেফাজুল ইসলাম সমিতির সদস্য আব্দুল আহাদ বাবুল হোসেন আফসার আলী আব্দুর রশিদ মোজাম্মেল হক আরও অনেকে উপস্থিত ছিলেন। তাহলে আমি কিভাবে রাত্রি ৮ টার সময় কোলা বিলে বিষ প্রয়োগ করলাম। আমার কোলার বিলে যাওয়ার কোন প্রশ্নই আসে না। এ সময় আমি আমার গ্রামের সমেতিতে ছিলাম।সরজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, নরদাশ ইউনিয়নের ইউপি সদস্য ও কোলা বিলে মাছ চাষের সদস্য রফিকুল ইসলামের বিরুদ্ধে হাজারো অভিযোগ। এলাকার সাধারণ মানুষকে বিভিন্নভাবে মিথ্যা মামলা দিয়ে হয়রানি শিকার করে।নরদাশ ইউনিয়নের সাধারন মানুষকে ১৪/১৫ টি মিথ্যা মামলা দিয়ে হয়রানির শিকার করছেন। প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ঘটনা শুনেছি এবং ঘটনাস্থলে গিয়েছিলাম। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT