মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীর পুঠিয়ায় জুম্মা নামাজ পড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত-১৫

প্রকাশিত : 08:20 PM, 16 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী জেলার পুঠিয়ায় জুম্মার নামাজ পড়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন। শুক্রবার উপজেলার বেলপুকুর ইউনিয়নের বড়ধলাট গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বড়ধলাট গ্রামে শুক্রবার জুম্মার নামাজ শেষে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে । এতে দুই পক্ষের ১৫ জন আহত হয়েছে । খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে নিয়ন্ত্রণ করে। পরিস্থিতি বর্তমানে সাভাবিক রয়েছে। এ ঘটনায় জড়িত ৫ জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

আটককৃতরা হলেন- বড়ধলাট গ্রামের মোঃ ইউনুস (৬৭), মো. মিঠন (৩২), জিএম (২৫) ও সাইদুর রহমান (২৮)। অপর জনের নাম পরিচয় জানা যায় নি।

এদিকে, আহতদের মধ্যে কয়েকজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, মোঃ কামরুল, বাচ্চু, আমজাদ , সাত্তার, ইছাহক, মুনজুর, আমজাদের স্ত্রী সানু, পলাশ ও এজাহার। তারা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, শুক্রবার জুম্মার নামাজ পড়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আমরা ৫ জনকে গ্রেপ্তার করেছি। উভয়পক্ষ অভিযোগ দাখিল করেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT