ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীর দুই পেট্রোল পাম্পকে জরিমানা

প্রকাশিত : 08:47 PM, 8 March 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর দুটি পেট্রোল পাম্প পরিমাপে কম দেয়ায় জরিমানা করা হয়েছে। পাম্প দুটি হলো, রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবস্থিত মেসার্স গুলগোফুর পেট্রোলিয়াম ও জেলার পবা উপজেলার বাগসারার পবা ফিলিং স্টেশন।

রাষ্ট্রায়ত্ব মান নিয়ন্ত্রণকারী সংস্থা বিএসটিআই, রাজশাহী ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর যৌথ উদ্যোগে সোমবার পাম্প দুটিতে অভিযান চালানো হয়।

এ সময় পরিমাপে কম তেল প্রদান করায় মেসার্স গুলগোফুর পেট্রোলিয়ামকে ৫০ হাজার টাকা ও পবা ফিলিং স্টেশনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পাম্প দুটির ত্রুটিযুক্ত ডিসপেন্সিং ইউনিটগুলোও তাৎক্ষণিক বন্ধ রাখার জন্য নির্দেশ দেয়া হয়।

আরও কয়েকটি পাম্পে পরিদর্শনকালে তেল সরবরাহে পরিমাপে সঠিক পাওয়া যায়। অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাসুম আলী এবং বিএসটিআই’র পরিদর্শক শাহ্ আলম পলাশ খাঁন এ অভিযান চালান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT