শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীর দাশপুকুরে অফিস ও দোকানঘর ভাঙ্গচুর থানায় অভিয়োগ

প্রকাশিত : 06:14 PM, 28 June 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মহানগরীর দাশপাকুর এলাকায় সোমবার রাত ৩ টার দিকে অফিস ও টিনসেড দুইটি দোকান ভাঙ্গচুর করে বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে দাসপুকুর এলাকার মাহাতাব আলী রাজপাড়া থানায় বাদি হয়ে দাসপুকুর এলাকার মৃত আলহাজ্ব আব্দুস সালাম(৬০), তার ছেলে শিশির (৪০), মাজদারের আরেক ছেলে শফিকুল ইসলাম (৫০), নাজির হোসেন (৪৫), নজরুল ইসলাম (৪৭), আব্দুস সালামের আকে ছেলে শাওউন (৩২), মজিবুর রহমানের ছেলে মানিক (৩০) ও আক্কাস আলী বাবুর ছেলে নাঈম (৩০) নামে অভিযোগ দায়ের করেন।অভিযোগে বলা হয় উপরোক্ত আসামীদের মাথে তার দির্ঘদিন থেকে বিবাদ চলে আসছে। এর জের ধরে আজ ২৮ জুন রাত ৪টার দিকে একটি পার্টি অফিস ও দুইটি টিনসেড দোকান ভাঙ্গচুর করে। সেইসাথে একটি টেবিল, ১২টি চেয়ার ভেঙ্গে মাটিতে ফেলে দেয়। এছাড়াও প্রধানমন্ত্রী ও বর্তমান সিটি মেয়রের ছবি ভেঙ্গে পুড়িয়ে দিয়েছে বলে তিনি অভিযোগ করেন।এবিষয়ে অত্র এলাকার বাসিন্দা সালেহা বেগম হোসনা বেগম, লাইলী বেগম ও রুবাইয়া বলেন, আজকে সকাল ৬টার দিকে উপরোক্ত আসামীগণ তাদের সামনে বুল্ডরোজার দিয়ে অফিস ও দোকান ঘর ভাঙ্গে। এছাড়াও বাইপাসে অবস্থিত মাসুদের ওকার্সপে কর্মরত ফাহিম নামে একজন শ্রমিক বলেন, তাকে উপরোক্ত ব্যক্তিগণ রাত সাড়ে ৩টার দিকে ভাঙ্গচুর স্থানে নিয়ে যান এবং সে কোন কিছুই দেখেনি বলে শাসিয়ে যান বলে জানান ফাহিম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT