বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর তানোর উপজেলার গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারোয়ার,সম্পাদক রাকিবুল

প্রকাশিত : 01:17 AM, 4 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর তানোর উপজেলার সর্ববৃহৎ গোল্লাপাড়া বাজার বণিক সমিতির ২০২১-২০২৩ মেয়াদের পরিচালনা পর্ষদ নির্বাচন আজ শনিবার সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।এতে মোট ৩টি পদের মধ্যে বণিক সমিতির বর্তমান সভাপতি ছাতা প্রতীক নিয়ে ৩১৩ ভোটে সারোয়ার জাহান ও সাধারণ সম্পাদক পদে ফুটবল প্রতীক নিয়ে ৩২৫ ভোটে রাকিবুল হাসান পাপুল সরকার এবং ক্যাশিয়ার পদে চাকা প্রতীক নিয়ে ২৪৫ ভোটে রান্টু হালদার নির্বাচিত হন। এ বণিক সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আব্দুস সালাম মন্ডল ভোট গণনা শেষে শনিবার (৩ এপ্রিল) রাত ৮টায় আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণা করেন। এসময়ে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার আব্দুল জব্বার, এস,এম সাজ্জাদ হোসেন, মোশাররফ হোসেন ও বিকাশ বিহারী।উল্লেখ্য ৩ এপ্রিল শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে উৎসবমুখর পরিবেশে তানোর উপজেলার সর্ববৃহৎ গোল্লাপাড়া বাজারের বণিক সমিতি কার্যালয়ে ব্যালটের মাধ্যমে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ বণিক সমিতির মোট ভোটার ছিলেন ৫৩১ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT