বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর তানোরে প্রধানমন্ত্রীর করোনাকালীন ত্রান সহায়তা প্রদান

প্রকাশিত : 04:49 PM, 9 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

মোঃ মামুনুর রশিদ তানোর উপজেলা প্রতিনিধি:মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় করোনা কালীন মাননীয় প্রধানমন্ত্রীর জি.আর প্রকল্প থেকে রাজশাহীর তানোর উপজেলার সরনজাই ইউনিয়নে হত দরিদ্র পাঁচশত পরিবারের মাঝে ৫০০ টাকা করে জি.আর এর ত্রান সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়েছে। রবিবার দিনব্যাপী ইউপি চত্বরে হত দরিদ্রদের মাঝে টাকা তুলে দেন ইউপি চেয়ারম্যান আঃ মালেক । টাকা নিতে আসা ব্যক্তিদের উদ্দেশ্যে তিনি বলেন করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সারা বিশ্ব তালমাতাল হয়ে পড়েছে। এভাইরাসের জন্য অনেক উন্নত দেশ অর্থনৈতিক ভাবে হুমকির মধ্যে পড়েছে। কিন্তু বঙ্গকন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার কারনে বাংলাদেশ অর্থনৈতিক ভাবে এগিয়ে চলেছে। আপনারা করোনাভাইরাস মোকাবেলায় অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। বিশেষ করে প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে বের হবেন না । যদিও হন তাহলে অবশ্যই মাস্ক পরবেন। কোনভাবেই মাস্ক ছাড়া বাহিরে বের হবেন না। শেখ হাসিনা সরকার অসহায় দরিদ্র মানুষদের সরকার।এজন্যই তিনি ত্রান সহায়তা দিয়েই যাচ্ছেন। এসময় তানোর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, সরনজাই ইউপির ট্যাগ অফিসার তানোর উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা শহিদুল ইসলাম, ইউপি সচিব মোস্তাক আলী,হিসাব সহকারী মিজানুর রহমান,প্যানেল চেয়ারম্যান ও ০৫ নং ওয়ার্ড ইউপি সদস্য রহমতুল্লাহ মন্ডল,০১ নং ওয়ার্ড ইউপি সদস্য আনারুল ইসলাম,০২ নং ওয়ার্ড ইউপি সদস্য আজিমুদ্দিন,০৩ নং ওয়ার্ড ইউপি সদস্য কামাল মন্ডল, ০৬ নং ওয়ার্ড ইউপি সদস্য শুয়াইবুর রহমান, ০৭ নং ওয়ার্ড ইউপি সদস্য আফসার আলী, ০৮ নং ওয়ার্ড ইউপি সদস্য দেলশাদ আলী, ০৯ নং ওয়ার্ড ইউপি সদস্য মাহাতাব আলী, সংরক্ষিত মহিলা সদস্য ফাহিমা বিবি,শওকতারা বানু ও নাসিমা বিবিসহ ইউপি উদ্দোক্তা মামুনুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT